## আমি মালিক, আমি পুরুষ , আমি পিতা , আমি রক্ষক ##

.................................................................................................

হা হা হা ---যৌবনে যৌবনা ...অফুরন্ত প্রান ।
আমি তাই কেটে কুটে যৌবনের জরায়ুটা দেখেছিলাম রক্তের পুডিং জমা হয়ে আছে ।
মনে হলো দেখি কি করে জরায়ুতে জন্ম নেয় আরেকটা জরায়ু । আমি সেটাকে যৌবনে নয় শৈশবেই কাটবো কেটে দেখবো কি থাকে যৌবন আসার আগের জরায়ুতে থল থলে নরম মাংস বিশেষ ? দেখলাম আছে নরম মগজের মত মাংস মনে হয় চটকে খেয়ে ফেলি ।
--আরে এতো মগজের মতো মগজ নয় , এ দিয়ে না ভোগ চলবে, না জন্ম চলবে ? কেন কাটলাম????
--আরে, কাটতে মন চাইলো তাই কাটলাম , তাতে কোন শালার কি আমার জিনিস আমি মারি কাটি কার কি ?
--আমার দেখতে চাওয়ার একটা মূল্য আছে বৈকি ? কি আছে না ?
---আমি এর মালিক, আমি পুরুষ , আমি পিতা , আমি রক্ষক আমি ভক্ষক ।
অবশ্য আমি আরো কিছু জরায়ু দেখতে চাই । দোমড়ানো মোচড়ানো বৃদ্ধা জরায়ু্ সেটাও কেটে দেখবো । সেটাতে কতটা প্রান ছিল আর আজ তা কতটা নিষ্প্রান । আমি পৃথিবীর সমস্ত জরায়ু কেটে কুটে টুকরো টুকরো করে দেখতে চাই আমি টুকরো টুকরো বিভৎষ জরায়ু ঘেটে দেখতে ভালবাসি । এটা আমার আজন্ম লালিত সুখ ।
-- হা হা হা হা
আরে আমিতো ভুলেই গেছি ,আমার জন্ম তো সে জরায়ুতেই ।আমি অবয়ব পেয়েছি জরায়ুতে ।অন্ডকোষ আর শিশ্ন পেয়েছি সেই জরায়ুর ভালবাসায় । জরায়ু কি বোকা আমায় সেদিন জরায়ুহীন বলে আমাকে ছুড়ে ফেলেনি । আমি কেন তখন দেখিনি জরায়ুটাকে ক্ষত বিক্ষত করে ? কেন দেখিনি সে জরায়ুর রং , কেন স্বাদ নেইনি সে রক্তের পুডিং এর ।
---ইশশশ কি ভুল? কি ভুল ?
জরায়ু আমায় সেদিন জরায়ুহীন বলে আমাকে ছুড়ে ফেলেনি বলেই আজ আমি ধর্ষক , (জরায়ুর মুখে ঘর্ষন করে ধর্ষন করি প্রতি নিয়ত জরায়ুকে(স্ত্রী মাতা কন্যা বোন)। দেখি জরায়ুটাকে ক্ষত বিক্ষত করে । দেখি সে জরায়ুর রং , স্বাদ নেই সে রক্তের পুডিং এর । ইশশশ কি স্বাদ কি স্বাদ ।.....................................................................................................................................................